Basic Questions & Answers

উত্তর: একজন নুতন ট্রেডার প্রতিনীয়ত যে সমস্যাগুলোর মুখমুখি হয়ে থাকে তার মধ্যে সঠিক ট্রেড Entry করা এবং Exit করা অন্যতম। পক্ষন্তরে ট্রেডিং সিগন্যালের মাধ্যমে নুতন ট্রেডিং এই সমস্যা ওভারকাম করতে পারে।তবে সেই ট্রেডিং সিগন্যাল হতে হবে অবশ্যই রিয়েল এবং প্রফেশনাল।

উত্তর: আপনি আমাদের সিগনাল বিনামূল্যে পেতে পারেন এবং সত্যতা নিজেই যাচাই করতে পারেন। এছাড়াও আমরা আমাদের সিগন্যাল গুলোর সত্যতা প্রকাশ করার জন্য নিজেদের একাউন্টে ট্রেড করে থাকি যার MYFXBOOK লিংক সিগনাল Performance সেকশনে দেওয়া আছে এবং সিগনাল Performance রিপোর্ট সেকশনে আমাদের সিগনালগুলোর রেজাল্ট লাইভ আপডেট হয়ে থাকে। সুতরাং আপনি সেখান থেকে দেখে নিতে পারবেন বিস্তারিত এবং আপনার এই বিষয়ে কিছু জানার থাকলে আমাদের সাথে সরাসরি যোগাযোগ করেতে পারবেন।

উত্তর: আমরা সাধারণত লন্ডন সেশনে ট্রেডিং সিগন্যালগুলো পোস্ট করে থাকি যা ইন্ডিয়ান সময় ১২.৩০ PM থেকে শুরু হয়। মার্কেটের ভোলাটিলিটির উপর নির্ভরকরে আমরা NewYork সেশনেও সিগন্যাল পোস্ট করে থকি যা ইন্ডিয়ান সময় ৫.৩০PM থেকে শুরু হয়।

উত্তর: আমরা কতোগুলো সিগন্যাল পোস্ট করব এটা প্রকৃতপক্ষে নির্ভর করে মার্কেট কন্ডিশনের উপর।কার্কেট ভোলাটিলিটি ভালো থাকলে ৫ থেকে ৭টা সিগন্যাল পোস্ট করা হতে পারে। যেগুলো সাধারণত মেজর এবং হাই ভোলাটাইল পেয়ারে  হবে যেমন EU, GU, NU, AU, GJ, EJ, UC ইত্যাদি।

উত্তর: আমাগের টার্গেট সর্বনিম্ন ৫০০ পিপস প্রফিট করতে পারব তবে আমাগের অতীত ট্রেডিং History অনুযায়ী বলতে গেলে প্রতিমাসে ১০০০ পিপস্ এর নিচে হবে না।

উত্তর: আমাদের একটি ব্যতিক্রমধর্মী প্রিমিয়াম সিগন্যাল সার্ভিস রয়েছে যেখানে আপনি চাইলে আপনার ইমেইল ইনবক্সে পেতে পারেন আমাদের সব প্রফিটেবল ট্রেড সেটআপ। আমরা আশা করি প্রতিমাসে সর্বনিম্ন ১০০০+ পিপস্ প্রফিট হবে কোন রকম দ্বিধা ছাড়াই।

উত্তর: প্রিমিয়ম সিগন্যাল সার্ভিসে অংশগ্রহন করতে হলে আপনাকে আমাদের ব্রোকার রিভিউ (Broker Reviews) সেকশন থেকে যেকোন একটি ব্রোকারে রেজিস্ট্রেশন এবং সর্বনিম্ন ৫০০ ডলার বিনিয়োগ করতে হবে। আমরা এই সার্ভিস শুরুমাত্র আমাদের Internal Clients দের প্রদান করে থাকি।ব্রোকারে বিনিয়োগ করার পর আপনাকে ইমেইলের মাধ্যমে আপনার ট্রেডিং একাউন্ট নম্বর এবং রেজিট্রেশন ইমেইল প্রদান করতে হবে। আমাদের সাপোর্ট টিম আপনার একাউন্টি ভেরিফাই করে প্রিমিয়াম সার্ভিস এক্টিভেট করে দিবে এবং আপনি একটা Confirmation ইমেইল পাবেন।

উত্তর: হ্যা, পারবেন। তার জন্য আপনার আমাদের প্রিমিয়াম সিগন্যাল সার্ভিস একটিভেট থাকতে হবে এবং প্রতিমাসে ৩০ ডলার VPS এবং একাউন্ট মনিটরিং চার্জ হিসাবে প্রদান করতে হবে। এই সার্ভিস এক্টিভেট করার পার আপনর দিক থেকে আর কোন কিছু করার প্রয়োজন হবে না। আমাদের টিম Copier Activate করা, VPS-এ একাউন্ট কানেক্ট করা, প্রতিনীয়ত একাউন্ট মনিটরিং করা ইত্যাদি সবকিছুই আমাদের TEAM পরিচালনা করবে।